একজন সাকিব আল হাসান

Uncategorized 221

বিশ্বকাপগামী দলের সাথে ফটোসেশনে অংশ না নিয়ে সমালোচনার মুখে পড়েছেন সাকিব আল হাসান। কিন্তু কেন তিনি অংশ নেন নি? কি কারণ?

বিশ্বকাপ দলের অংশীদার হতে পারা অনেক গর্বের ব্যাপার। দলের ছবিতে থাকাটা অনেক ক্রিকেটারেরই স্বপ্ন। তাহলে সাকিব কেন অংশ নেন নি?

সাকিব অংশ নেন নি তার মানে তো এই না যে তিনি ইচ্ছে করেই অংশ নেন নি। তার ব্যাক্তিগত সমস্যা থাকাটা অস্বাভাবিক নয়। তিনি যত বড় সেলেব্রিটি বা ক্রিকেটারই হোন না কেন সবকিছুর ঊর্ধ্বে তিনি মানুষ। তার ব্যাক্তিগত সমস্যা থাকতেই পারে। কিন্তু এদেশের আপামর ক্রিকেট জনতা তা মানতে নারাজ। এমনকি অনেক সংবাদমাধ্যম বা সাংবাদিকরাও তা মানতে নারাজ।

আজ সাকিবপত্নী শিশিরের ফেসবুক স্ট্যাটাস থেকে জানা যায় যে,সাকিবকে যে বার্তা দেওয়া হয়েছিলো তা তিনি সঠিকভাবে বুঝতে পারেন নি। ফলস্বরূপ গতকাল ফটোসেশনে তিনি অনুপস্থিত। কিন্তু সবদিক যাচাই-বাছাই না করেই আমরা তাঁর সমালোচনায় মেতে উঠলাম।

সাকিব আল হাসান বাংলাদেশের সবচেয়ে বড় তারকা যেমন তেমনি তিনি সবচেয়ে পেশাদারও বটে। তাই এরকম একটি পেশাদার কাজে তাঁর অনুপস্থিতি নিয়ে সমালোচনার আগে আমাদের অবশ্যই যাচাইয়ের দরকার ছিলো।

তবু দিনশেষে এটিও সত্যি যে দল থেকে ব্যাক্তি কখনোই বড় নয় এবং সাকিব আল হাসান নিজেও এটি মানেন। তাই সব সমালোচনা ভুলে আমাদের উচিৎ বিশ্বকাপের জন্য সাকিবকে ও দলকে শুভকামনা জানানো। দিনশেষে সাকিব আল হাসান বাংলাদেশেরই খেলোয়াড়।
দিনশেষে তিনি “বাংলাদেশের জান,বাংলাদেশের প্রাণ”।

SG Desk

Sportsgilt একটি ক্রীড়া ভিত্তিক অনলাইন ওয়েব পোর্টাল। আমরা লাইভ স্কোর, লাইভ টিভি স্ট্রিমিং এবং ক্রীড়া বিষয়ক খবর পরিবেশন করা হয়। সুতরাং, আমাদের সাথে সংযুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

SportsGilt.Com © (2019-2020) | All Rights Reserved. | Developed by - AK Group